• Ponchovut Powder (পঞ্চভূত গুড়া) - 250 gm

পঞ্চভূত: অশ্বগন্ধা, আলকুশি, শিমুলমূল, শতমুল, তেতুল বীজ, এই পাঁচটি ভেষজ পাউডারকে একত্রে পঞ্চভূত বলা হয়।

*এগুলো আসলে সবার সুস্থ থাকার জন্য। যারা বিবাহিত তাদের জন্য বেশি উপযোগী পাশাপাশি যাদের কিছু দূর্বলতা আছে উনারাও খেতে পারেন।

নিচে প্রত্যেকটি উপাদান সম্পর্কে আলাদাভাবে কিছু লিখলাম:

১.অশ্বগন্ধা: অশ্বগন্ধা  সাধারন দূর্বলতা, যৌন দুর্বলতা, মানসিক দুর্বলতা, ক্লান্তি, অবসাদ, শিশু অপুষ্টি, স্মৃতিশক্তির দুর্বলতা, পীড়ন, কোষকলার ঘাটতি, স্নায়বিক অবসাদ,  গ্রন্থিস্ফীতি,  অনিদ্রা, দুগ্ধস্বল্পতা, শুক্রস্বল্পতা ইত্যাদিতে কার্যকর।

২.আলকুশি পাউডারের উপকারিতাঃ আলকুশীর প্রধান ব্যবহার বাজীকর ঔষধ হিসেবে । যা অতিমাত্রায় শুক্র সৃষ্টি করে অথবা অশ্বের মত রমণে প্রবৃত্ত করে। আলকুশির বীজ চিনি ও দুধসহ সেদ্ধ করে খেলে বাত রোগের উপশম হয়, শারীরিক দুর্বলতা দূর হয়, শুক্র বৃদ্ধি গাঢ় হয় এবং স্নায়বিক দুর্বলতা দূর করে।

৩.শিমুলমূল: শিমুল মূলের পাউডার যা  যৌনশক্তি বর্ধক, বীর্যসৃষ্টি কারক, দেহ মোটা ও তাজা করে, যৌবন ধরে রাখে । দ্রত বীর্যপাত  রোধ করে, মহিলাদের  শ্বেতপ্রদর, রক্তপ্রদর, অতিরিক্ত ঋতুস্রাব, পাতলা পায়খানা, শুক্রতারল্য,  স্নায়বিক দূর্বলতা এবং দাঁতের মাড়ি শক্ত করতে  অত্যান্ত উপকারী।

৪. শতমূল চূর্ণ: শতমূল এমন একটি ভেষজ যা সাধারন বলকারক, যৌন শক্তি বর্ধক, শুক্র গাঢ় কারক, শুক্র সৃষ্টি কারক, পুষ্টি কারক এবং দুগ্ধ বর্ধক। শুক্র মেহ, স্নায়বিক দূর্বলতা, মূত্র কৃচ্ছতা, মানসিক দুর্বলতা এবং যৌন দুর্বলতায় বিশেষ উপকারী।

৫.তেতুল বীজ: তেঁতুল বীজ  বলকারক, শরীরের দূর্বলতা দূর করে, দ্রুত বীর্যপাত রোধ করে ও যৌনশক্তি  বৃদ্ধি করে, বীর্যের  উৎপাদন,  শুক্রের উৎপাদন  বৃদ্ধি করে এবং অতিরিক্ত স্বপ্নদোষ বন্ধ করে। মহিলাদের জরায়ুর শক্তিবর্ধন করে।

Write a review

Note: HTML is not translated!
    Bad           Good

Ponchovut Powder (পঞ্চভূত গুড়া) - 250 gm

  • Product Code: Product 25
  • Availability: In Stock
  • /-280.00

  • Ex Tax: /-280.00

This product has a minimum quantity of 100

Tags: পঞ্চভূত