•  Majufol Powder ( মাজুফল গুড়া ) - 100g


জেনে রাখি মাজুফল কি আর এর উপকারিতা: মাজুফল এর ইংরেজি নাম হচ্ছে Gallnut বা Marking Nut । এটি মূলত একটি চাইনিজ ফল।মাজুফল বা গাল নাট এর নানা রকম ব্যবহার রয়েছে। এটি একটি প্রাকৃতিক ঔষধি হিসেবে ব্যবহার করা হয়ে থাকে। এন্টি এজিং এ এর নানা উপকারিতার কথা জানা যায়।


 ১. দাঁতের যত্নে, লিউকোরিয়ার সমস্যা, ভাঙ্গা হাড় জোড়ার কাজে ভালো কাজ করে থাকে। এতে রয়েছে গ্যালিক এসিড। যা আপনার রক্তের সুগার নিয়ন্ত্রন করতে সাহায্য করবে।

২. মাজুফলের পেস্ট বানিয়ে ভাঙ্গা যায়গায় লাগিয়ে রাখলে দ্রুত হাড় জোড়া লাগে এমন তথ্যও ইন্টারনেটে পাওয়া যায়।

৩. বয়সের ছাপ দুরীকরন: ফল দিয়ে তৈরি পানিটা নিয়ে মুখে ৫ মিনিট লাগিয়ে ধুয়ে ফেলতে হবে।এভাবে অল্পদিন ব্যবহারেরই স্কিন টানটান হয়ে বয়সের ছাপ দ্রুত দূর করে দেয়। মাজুফল এর পেস্টের সাথে মুলতানি মাটির ব্যবহার করলেন ভালো ফলাফল পাওয়া যায়।

৪. নিয়মিত ব্যবহারের ফলে মুখের ছোট ছোত গর্ত দূর করে। এবং প্রথম ব্যাবহারেই ফেইসের স্কীন মসৃণ করে।

৫. ব্রন প্রতিরোধ করে: এটি antibacterial agent.যার কারনে এটি ব্যাবহারে ব্রনের সমস্যা দূর হয়। এটি ব্যবহারের ফলে ব্রণ ভিতর থেকে দূর করে।

 ৬. ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি: মাজুফল এর সাথে চন্দন গুড়া এবং কমলার খোসা পাউডার একত্রে মিশিয়ে পেস্ট করে নিয়মিত মাখলে ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি।

৭. Secret Part Tightening: বিমবিমা ওয়েবসাইটের তথ্য অনুযায়ী ভ্যাজিনাল মাসল টাইট করার জন্যও এটি ব্যবহার করা হয়ে থাকে। বাচ্চা হওয়ার পর এটা এভাবে কয়েকদিন ব্যাবহারের ফলে vagina পুরোপুরি আগের অবস্থায় ফিরে আসে।

৮. Breast Tightenning: একইভাবে এটি breast এ use এর ফলে অল্পদিনেই আপনার breast এর skin পুরোপুরি tight হয়ে যাবে।


*ব্যবহারের নিয়মঃ

এই ফল এন্টি এজিং এ খুব ভালো কাজ করে থাকে। এই ফল ৫-৬টা গুড়া করে ২কাপ পানিতে সিদ্ধ করে নিন। সেই পেস্ট ঠান্ডা হলে মুখে ৫ মিনিট লাগিয়ে রেখে ধুয়ে ফেললে তা আপনার ত্বক টানটান করতে সাহায্য করবে। এটি একটি এন্টি ব্যাকটেরিয়াল এজেন্ট। তাই ব্রণের থেকেও মুক্তি পেতে ব্যবহার করতে পারেন।

সতর্কতাঃ

*প্রেগন্যান্ট ও পিরিওড চলা অবস্থায় এটি Vagina তে ব্যবহার করা যাবে না।

Write a review

Note: HTML is not translated!
    Bad           Good

Majufol Powder ( মাজুফল গুড়া ) - 100g

  • Product Code: Product 41
  • Availability: In Stock
  • /-180.00

  • Ex Tax: /-180.00

This product has a minimum quantity of 100

Tags: মাজুফল/মাজু ফলের উপকারিতা /মাজু ফলের গুনাগুন/ মাজু ফলের ব্যবহার/Maju Fol